ম্যানসিটিতে ট্রান্সফারের সম্ভাবনা দেখছেন না গার্দিওলা


নতুন মৌসুমে গ্রীষ্মকালীন দলবদলের সময়সীমা বৃহস্পতিবার শেষ হচ্ছে। এর আগে ম্যানচেস্টার সিটিতে আর কোন নতুন চুক্তির সম্ভাবনা নেই বলেই ইঙ্গিত দিয়েছেন দলটির কোচ পেপ গার্দিওলা।

চলমান ট্রান্সফার মার্কেটে লিস্টার সিটি থেকে ক্লাব রেকর্ড ফি ৬০ মিলিয়ন পাউন্ডে রিয়াদ মাহারেজকে দলভূক্ত করেছে সিটিজেনরা। এটাই বর্তমান চ্যাম্পিয়নদের এবারের মৌসুমে অন্যতম গুরুত্বপূর্ণ দলবদলের ঘটনা। তবে মাঝমাঠে ফার্নান্দিনহোর সঙ্গে আরেকজন বিশেষজ্ঞ মিডফিল্ডার দলে নেবার লক্ষ্য ছিল সিটির। এজন্য তারা জর্জিনহোকে মাথায় রেখেছিল।

কিন্তু ইতালি জাতীয় দলের এই মিডফিল্ডার শেষ পর্যন্ত নাপোলি ছেড়ে চেলসিতে যোগ দিয়েছেন। কমিউনিটি শিল্ডে রবিবার সার্জিও আগুয়েরোর গোলে সিটি চেলসির বিপক্ষে ২-০ গোলে জয়ী হলেও জর্জিনহো খুব একটা নজড় কাড়তে পারেননি। ম্যাচ শেষে গার্দিওলা জানিয়েছেন নতুন করে আর কাউকে হয়তবা আর দলে নেয়া হবেনা।

যদিও মঙ্গলবার তিনি বলেছিলেন মধ্যমাঠে এখনও তার খেলোয়াড় ঘাটতি রয়েছে। এ সম্পর্কে তিনি বলেন, ‘আমাদের দলে ফার্নান্দিনহো রয়েছে, ওই স্থানে ইকে গুনডোগানও খেলতে পারে। গত মৌসুমে ফার্নান্দিনহো যখন নিষিদ্ধ ছিলেন তখন গুনডোগান তার স্থানে দারুণ খেলেছে। কিন্তু আমি সবসময়ই গুনডোগানকে ডিফেন্ডার হিসেবে খেলাতে চাই। আমাদের মধ্যমাঠে খুব বেশী খেলোয়াড় নেই। কিন্তু তারপরেও দলে খেলোয়াড় নেবার সম্ভাবনা নেই বললেই চলে।’

সিটি অধিনায়ক ভিনসেন্ট কোম্পানী অবশ্য বিশ্বাস করেন প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার মত যোগ্যতা ও ক্ষুধা তার দলে আছে। যেটা ২০১২-১৩ ও ২০১৪-১৫ মৌসুমে অনুপস্থিত ছিল।