রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন


মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আজ মনের মাঝে সামান্য হিংসা মাথাচাড়া দিয়ে উঠবে। এই হিংসা আপনার প্রেমে রোমান্স এনে দেবে অজান্তেই। ব্যবসার খাতা গুটিয়ে ঘুরে বেড়াতে মন চাইবে দিনভর। মনের মানুষকে সঙ্গ দেয়ার এইতো সময়। আজ কোনো সুখবর পাবেন বিকেল নাগাদ। সান্ধ্য আয়োজনে ডাক পড়তে পারে আত্মীয়র বাসায়।

বৃষ (এপ্রিল২০- মে২০): অতিরিক্ত ভীরুতা আজ আপনার রক্তচাপ কমিয়ে দিতে পারে। যে বিষয় নিয়ে এতো ভয় পাচ্ছেন তার হয়তো কোনো ভিত্তিই নেই। পছন্দের মানুষের অপেক্ষার ধ্যান ভাঙাতে আজ এগিয়ে যান বীরদর্পে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করা জরুরি। প্রতিবেশির বেশি কথায় কান দেবেন না মোটেও।

মিথুন (মে২১- জুন২০): সকালের শুরুটা হবে প্রতিদিনের মতোই কিন্তু সূর্যটা আজ আপনার জন্য স্পেশাল মনে হতে পারে। দিনের মধ্যভাগে অর্থ আসবে চারপাশ থেকে। বিদেশী কোনো কলে বা বার্তায় মন উতালা হবে। প্রেমের জন্য দিনটি শুভ। ভালোলাগার কিছু খাবার আজ জুটে যাবে কপালে। বন্ধুদের কারো দেখা আজ নেই বললেই চলে।

কর্কট (জুন২১- জুলাই২২): পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিতেই শত প্রচেষ্টা। ভালোলাগা উবে যেতে পারে কিন্তু অমলিন হাসি মিলিয়ে যাবে না কোনোমতেই। আর্থিক ভাবে সামান্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ছোট ক্ষতি আজ বড় কোনো ক্ষতিকে পুষিয়ে দিতে পারে। পারিপার্শ্বিক কিছু ব্যাপারে মেজাজে তপ্তভাব আসবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): ঝালমুড়ি ভালো লাগে, চিকেন কাটলেটেও মজা পান। কোনটা ছেড়ে কোনটা খাবেন সেটা নিতান্তই আপনার ব্যাপার। প্রেমময় দিন যাবে, তবে যেখানে সেখানে প্রেম নিবেদন করে নিজেকে ছোট করবেন না। আজ আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়ার সুযোগ পাবেন। সমস্যা সমাধানের সর্টকাট পথ খুঁজে পাবেন।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): কোথাও কোনো ভুল বোঝাবুঝি হলে মনের চেয়ে প্রভাব পড়বে বেশি শরীরে। আপনার বন্ধুরা যত্ন নিতে এগিয়ে আসবে কিন্তু কষ্টা রয়ে যাবে আপনারই। কর্মক্ষেত্রে সহকর্মীর আচরণে পুলকিত বোধ করতে পারেন। ভালোবাসার লাল গোলাপের দেখা পাবেন দিনশেষে। বিশ্বাস না হলেও আপনার ভাগেরটি বুঝে নিন সময় থাকতে। লুকানো শত্রুর সন্ধান পাবেন, তবে তা গোপণে রাখতে হবে।

তুলা (সেপ্টেম্বর২৩- অক্টোবর২২): অসচেতনতা বা আবেগ আপনাকে কারো কাছে আজ খেলো প্রমাণিত করতে পারে। আপনার মধ্যে থাকা লুকানো শক্তি আজ অসম্ভবকে সম্ভব করবে, যা কোনো অপমানকে তোয়াক্কা করবে না। আর্থিক কাজে সামান্য জটিলতা দেখা দিতে পারে। ব্ন্ধুদের কারো সঙ্গে আজ মতবিরোধ দেখা দিতে পারে। জমি সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি মিলবে পূর্ব ঘোষণা ছাড়াই।