রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আজ আকাশে রঙিন ঘুড়ির উড়াউড়ি রাঙিয়ে দেবে মন। পারিবারিক কলহের অবসান হবে। বন্ধুর কাছ থেকে সাহায্যের হাত পাবেন। ভেঙে যাওয়া সম্পর্কের জোড়া লাগার সম্ভাবনা আছে। বেশ কিছুদিন অর্থাভাব থাকলেও আজ তার অবসান হবে। কর্মক্ষেত্রে বসের আনুকুল্য পাবেন। নিজের কাজের প্রশংসা অপরের মুখে শুনে স্বস্তি মিলবে।

বৃষ (এপ্রিল২০- মে২০): দিনের শুরুটা হবে প্রতিবেশির মুখরতায়। আত্মীয় সমাগম নিশ্চিত। আজ কোনো জরুরি কাজ দারুণ ব্যস্ত রাখবে সারাটি দিন। বিদেশে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। অর্থভাগ্য সুনিশ্চিত। তবে ঘটনার ব্যত্তয় ঘটবে সঙ্গীর ঝাড়ি খেয়ে। তাই একটু সাবধান থাকুন জনাব।

মিথুন (মে২১- জুন২০): দ্বিধা ভুলে অগ্রসর হোন সামনের দিকে। শত বাধা আজ আপনাকে জয়ের পথে আটকাতে পারবে না। কর্মক্ষেত্রে প্রতিযোগীতা বাড়বে গুটি গুটি পায়ে। তবে তা হবে আপনার কর্মযোগ্যতা প্রদর্শণের সুযোগ মাত্র। প্রেমের বাঁশি মনকে করবে দোলায়িত। প্রতিবেশীর পাতা ফাঁদে পা দিবেন না মোটেও। সাবধানতার মাত্রা বাড়িয়ে দিতে হবে আরও বেশি।

কর্কট (জুন২১- জুলাই২২): সকালে ঘুম থেকে উঠেই পুরোনো একটা কথা মনে পড়ে খারাপ লাগা তৈরি হতে পারে। খুবই অল্প সময়ের মধ্যে মন ভালো করা বার্তা কানে পৌঁছবে। পদন্নতির আভাস পেতে পারেন। নিজের ভুল সংশোধন করে নিলে আর সমস্যায় পড়তে হবে না। প্রেমিকার সঙ্গে কাটবে দারুণ একটা বিকাল। অর্থ সমাগম আপনাকে আজকের দিনে আরও বেশি সুখি করে তুলবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সৃজনশীল কাজে বাধা আসবে। তবে এলাকার গুণী মানুষের সহায়তা পাবেন। ব্যবসায় বিনিয়োগ লাভজনক। অংশীদারের আচরণে অপ্রস্তুত হতে পারেন। পারিবারিক কলহের অবসান হবে। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা চালাচ্ছিলেন তাদের কেউ সফলতার খবর পাবেন। বেকারদের কারো চাকরি প্রাপ্তি ঘটবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): দুরন্ত প্রেমে দারুণ মেতে থাকার সময় আজ। ছুটির এই দিনে তাই সঙ্গীকে করে নিন সুখের সারথী। পারিবারিক কল্যাণে কিছু অর্থ ব্যয় ঘটবে। বিকালের মধ্যে এমন একটি ফোন আসবে যা আপনাকে ভাবিয়ে তুলবে। নিজেকে কিছুটা অসহায় ভাবতে পারেন। চিন্তার কোনো কারণ নেই। আধ্যাত্মিকভাবে পেয়ে যাবেন এর সমাধানও।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): বাকি রয়ে গেছে বেশ কিছু কাজ। নাস্তার টেবিলে মনে পড়ে যাওয়ায় উত্তেজনা কাজ করবে। কাছের মানুষের কাছ থেকে মনের মতো উপহার পেয়ে যাবেন দুপুরের মধ্যেই। বন্ধুদের নিয়ে আড্ডাটাও জমবে সন্ধ্যার চায়ের সঙ্গে। পারিবারিক অর্থ শান্তিতে আপনার মনেও বইবে সুবাতাস। এমন কারো সঙ্গে পরিচয় হবে, যার মাধ্যমে আপনি কর্মক্ষেত্রে পাবেন অনিন্দ্য দিক নির্দেশনা।