রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন


মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): সর্বশ্রেষ্ঠ ও সর্বোত্তম কোন পথ অবলম্বন করার জন্য নিজের নীতিবোধ ও মূল্যবোধকে বিসর্জন দেবেননা। ভিত শক্ত রাখুন। তাতে আপনার আখেরে লাভই হবে।পুরোন সমস্ত বিষয় আজ একবার ঝাঁকিয়ে নিতে পারেন। আপনার খারাপ ব্যবহারে আপনারই ইগোতে ঠেস লাগতে পারে। নিজেকে সংযত করুন, বিশেষত যখন নিজেকে অন্যের সামনে তুলে ধরবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনার একটি সুন্দর স্বভাব আছে। সেটিকে কখনও হারাতে দেবেননা। নিজের স্বত্বাকে সময় দিন। তবেই আপনি নিজেকে সঞ্চারিত করতে পারবেন এবং বিশ্বের সামনে নিজেকে তুলে ধরতে পারবেন। অপ্রত্যাশিত মানুষের সমাগম হবে আজ আপনার জীবনে। প্রাক্তন প্রেমিকও আজ আপনার জীবনে আকস্মিকভাবে ফিরে আসতে পারে। পুরানো কোন বিষয় ফিরে আসতে পারে আপনার বর্তমান জীবনে, যা মূল্যবান কোন পাঠ দিতে পারেআপনাকে।

মিথুন (মে ২১- জুন ২০): আপনার স্নায়বিক উত্তেজনা আজ বেশি থাকবে, তার জন্য অবশ্য নতুন কিছু উপার্জন করা সম্ভবপর হবে। এক জায়গা থেকে অপর এক যায়গায় আজ আপনি ঘুরে বেড়াতে পারেন। কিছু ক্ষেত্রে অ্যাডভেঞ্চারের সম্ভাবনাও রয়েছে আজ। সোনার খনি থেকে মনি-মুক্ত খোঁজার মতো আপনি এমন কিছু খোঁজার চেষ্টা করবেন যা খুব একটা সহজ নয়। সারাদিন অত্যধিক এনার্জি দিনের শেষে আপনাকে ক্লান্ত করে তুলবে। আশাহত হবেন না। আপনার অধ্যবসায়ই আপনাকে স্বীকৃতি দেবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার জন্য আজ অতি আবশ্যক একটি টিপস রয়েছে, অন্যের ব্যাপারে কিছু বলার আগে দুবার ভেবে নেবেন এবং মনেও রাখবেন। কারো ব্যাপারে তার অবর্তমানে বলার সময় একবার মনে করবেন, সে থাকলেও আপনি কি এই কথাগুলো বলতে পারতেন? যে কথাগুলো বলছেন সেগুলো বলা কি খুব বাঞ্ছনীয়? বা যেভাবে বলছেন সেটাও কি খুব দরকার? নেতিবাচক কোন উক্তি কারো বিষয়ে খারাপ প্রভাব ফেলতে পারে। সেক্ষেত্রে আপনার ওপর মানুষজন আস্থা হারাতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): নিজেকে কেন্দ্রস্থলে আবার ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য একা কিছু মুহূর্ত কাটান। মনে রাখবেন স্বাধীনতাই আপনার ক্ষেত্রে মুল কথা। পুরানো কোন প্রতিশ্রুতি স্বীকার হতে পারেন আজ আপনি। অর্থাৎ কাউকে দেওয়া কোন প্রতিশ্রুতি অনুযায়ী নতুন কোন পরিকল্পনা করতে হবে। পরিস্থিতি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিজেকেও পাল্টাতে হবে। আপনার একগুঁয়েমি ক্ষতিকারক হয়ে দাঁড়াতে পারে আপনার জন্য। সৎ এবং কৃতজ্ঞ থাকার চেষ্টা করুন।