রাষ্ট্রের ও মানুষের জীবন নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না: সেতুমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ‘জন ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে অর্থের উৎস খোঁজা হচ্ছে। যারা অর্থের সরবরাহ করছে তাদের বিচারের আওতায় আনা হবে। জনগণ, রাষ্ট্রের সম্পদ ও মানুষের জীবন নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।’

সোমবার (১৬ নভেম্বর) বিকেলে নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত হাজী ইদ্রিস চত্বরে বীর মুক্তিযোদ্ধা, সুধারাম থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মফিজ উল্যা বিকম, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাঙালি, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল আফছার রতন ও আনোয়ার হোসেনের স্মরণে শোকসভায় ভিডিও কনফারেন্সে (ভার্চুয়াল) প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি অপরাজনীতি থেকে সরে না এলে আগুনের শিখায় তাদের সেই অপরাজনীতির মৃত্যু হবে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। দেশের মানুষ জানে ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাসের কথা। জনগণ তা ভুলে যায়নি। সময় থাকতে অপরাজনীতি থেকে ফিরে না এলে তাদের রাজনীতিরও অপমৃত্যু ঘটবে। বিএনপি নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট দেওয়ার লোক পায় না। অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। শান্তি স্বস্তি নষ্ট করে, ভয়ের স্থিতিশীলতা তৈরি করতে তারা গুজব, অপপ্রচার আর আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম সেলিম, কবিরহাট উপজেলা পরিষদরে চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান প্রমুখ।