রোশানের ওপর ক্ষিপ্ত হয়েই এসব বললেন শ্রাবন্তীর ছেলে?

শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে টালিগঞ্জে। শ্রাবন্তীর সঙ্গে রোশনের মন কষাকষি যখন শুরু হয়, তখন থেকেই তাঁদের নিয়ে সরগরম হয়ে ওঠে পত্রিকার বিনোদন পাতাগুলো। এসেবর মাঝেই এবার বিস্ফোরণ ঘটালেন অভিনেত্রীর ছেলে।

মঙ্গলবার রাতে শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট চোখে পড়ে। যেখানে ব্যায়ামবীর অর্থাত বডি বিল্ডারদের নিয়ে বেশ কয়েকটি বিস্ফোরক উক্তি করেন অভিমন্যু ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে দাবি করেন, বেশ কয়েকজন বডি বিল্ডার এমন রয়েছেন, যাঁদের শরীর প্রসারিত হয়েছে কিন্তু মস্তিষ্কের বিকাশ ঘটেনি। অভিমন্যু চট্টোপাধ্য়ায় কার দিকে ইঙ্গিত করলেন, তা নিয়ে হইচই শুরু হয়েছে।

শ্রাবন্তীর ছেলের আরও দাবি, কিছু কিছু বডি বিল্ডারদের এমন অবস্থা যে তাঁরা মানুষের সঙ্গে ঠিকভাবে কথা বলতেও জানেন না। যেভাবে তাঁরা বড় হয়েছেন, ছোট থেকে সঠিক শিক্ষা না পেয়েই তাঁরা ভদ্রভাবে কথা বলতেও শেখেননি বলেও বিস্ফোরক দাবি করেন অভিনমন্যু ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে বডি বিল্ডার্স বলে উল্লেখ করলেও, তিনি যে আদতে রোশন সিংয়ের দিকেই তীর ছুঁড়েছেন, তা বেশ স্পষ্ট। শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের তিক্ততা শুরু হলেও, সে বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেই ছিলেন অভিনেত্রীর ছেলে। এবার তিনিও যে বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেছেন, তা কার্যত স্পষ্ট।

যদিও রোশন সিংকে এখনও এ বিষয়ে পালটা মুখ খুলতে দেখা যায়নি। শ্রাবন্তীর সঙ্গে রোশনের কোন বিষয় নিয়ে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়, তা নিয়ে অভিনেত্রীও কোনও মন্তব্য করেননি এখনও পর্যন্ত