‘রোহনকে ধরলেই বেরোবে দিশা-সুশান্তের মৃত্যুর আসল রহস্য’

সম্প্রতি ভাটা পড়েছে জাস্টিস ফর সুশান্ত দাবি। সে জায়গা দখল করেছে বলিউড তারকাদের মাদকাসক্তির খবর। এমন পরিস্থিতিতে সিবিআইয়ের তদন্তে নতুন মোড় এনে দিলো যুবরাজ সিংহের ‘পরামর্শ’। তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু।

ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের প্রেমিক রোহনের খোঁজ পেলেই তদন্তের অনেক নতুন দিক খুলে যেতে পারে।

তিনি বলেন, সিবিআইয়ের প্রথমে একটি এফআইআর দায়ের করা উচিত। এ বার তদন্তের গতি বাড়ানোর সময় এসেছে। এত ধীর গতিতে তদন্ত হতে পারে না। খুব স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে, এটি জোড়া খুনের ঘটনা। আমরা রোহনের নারকো-অ্যানালিসিসের জন্য জোর দিচ্ছি। তাকে খুঁজে পাওয়া গেলেই সব পরিষ্কার হয়ে যাবে।

সুশান্তের মৃত্যু নিয়ে অনেক তথ্য লুকনো হচ্ছে বলে আশঙ্কা করছেন যুবরাজের। তার দাবি, সুশান্তকে নেশাগ্রস্ত করে অন্ধকারে রাখা হয়েছিল। অভিনেতাকে তার পরিবারের সঙ্গেও দেখা করতে দেওয়া হত না। এমনকি, টাকাও নয়-ছয় করা হয়।

দিশার মৃত্যুর ছ’দিনের মাথায় আত্মহত্যা করেন সুশান্ত। অনেকেই মনে করেন দু’টি মৃত্যুর মধ্যে যোগ রয়েছে। এই রোহন রাই কি এই দুই মৃত্যুর ঘটনাকে যুক্ত করার সেতুবন্ধন? যুবরাজ আভাস দিচ্ছেন, হ্যাঁ তেমনটাই।