শ্রীলঙ্কাকে উড়িয়ে দিল বাংলাদেশের কিশোররা


অনূর্ধ্ব-১৫ সাফ ফুটবলে দুর্দান্ত গতিতে ছুটছে বাংলাদেশ। এবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের কিশোর ফুটবলাররা। আক্রমণাত্মক ফুটবল খেলে লঙ্কানদের ৭-১ গোলে বিধ্বস্ত করেছে লাল-সবুজদের দল। যাতে একাই চার গোল করেছে ফরোয়ার্ড আল আমিন।

আজ রোববার ভারতের পশ্চিমবঙ্গের কল্যাণী স্টেডিয়ামে শুরু থেকেই ছন্দ ধরে রেখেছে বাংলাদেশের কিশোর ফুটবলাররা। ম্যাচের ৩২ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলোদেশ। সতীর্থের পাস পেয়ে ডি-বক্স থেকে বল ঠিকানায় পাঠায় আল আমিন সরকার। ১০ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ অধিনায়ক রাকিবুল ইসলাম। বিরতিতে যাওয়ার আগমুহূর্তে স্কোরলাইন ৩-০ করে আল আমিন।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও বাংলাদেশের গোল উৎসব। এবারের গোল উৎসবের নায়ক ফরোয়ার্ড আল মিরাদ। অবশ্য দুই মিনিট পর নিজেদের ভুলে এক গোল খেয়ে বসে বাংলাদেশ দল।

তাতে একটুও চাপ তৈরি হয়নি বাংলাদেশ শিবিরে। পাল্টা আক্রমণে ৫৯ মিনিটে আল আমিনের হ্যাটট্রিকে পঞ্চম গোল আদায় করে নেয় বাংলাদেশ। ৬৭ মিনিটে ষষ্ঠ গোল করে বদলি ফরোয়ার্ড রাব্বি হোসেন। আর শেষের দিকে নিজের চতুর্থ গোল করে দলকে বড় জয় এনে দেয় আল আমিন।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে ভুটানকে ৫-২ গোলে হারায় বাংলাদেশ। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে নেপালের কাছে হারে শ্রীলঙ্কা।