সাংবাদিকদের ওপর মেজাজ হারালেন কাপুরকন্যা!


ঘর থেকে বের হলেই যেন অবিরাম স্ক্যানারের ভেতর দিয়ে যেতে হয় বলিউড তারকাদের। শুধু ইভেন্টেই নয়, বিমানবন্দরে, জিমসহ অন্যান্য স্থানেও ফটোসাংবাদিকরা অনুসরণ করেন তাঁদের। অনেক তারকারই অভিযোগ, এসব কারণে তাঁদের ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্ত হয়। একই কাণ্ড ঘটে চলেছে ‘ধড়ক’ তারকা জাহ্নবী কাপুরের বেলায়ও।

সম্প্রতি জিমে যাওয়ার পথে সাংবাদিকদের উপদ্রবে বিরক্ত হন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের বড় কন্যা জাহ্নবী কাপুর। অবিরাম তাঁকে অনুসরণ করায় বেশ বিরক্ত এই সুন্দরী।

ভিডিওতে দেখা যায়, ধূসর ক্রপ টপ আর লেগিংস পরে জিমে যাচ্ছেন জাহ্নবী। সাংবাদিকদের তিনি বলছেন, ‘জিমের চাইতেও আপনাদের জন্য আমাকে অনেক বেশি প্রস্তুতি নিতে হবে।’

জুম টিভির ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়েছে, সেখানে ৬৫ হাজারের বেশি দর্শক ভিডিওটি দেখেছেন। ইউটিউবেও ভিডিওটি পাওয়া যাচ্ছে।

জাহ্নবী কাপুর ও কারিনা কাপুরকে সবচেয়ে বেশি অনুসরণ করেন আলোকচিত্রীরা। ঘর থেকে বাইরে বের হলেই তাঁরা ক্যামেরাবন্দি হন। অবশ্য শুধু জাহ্নবীই নন, তাঁর ছোট বোন খুশি কাপুরও মিডিয়ার মনোযোগের কেন্দ্রে রয়েছেন।

করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’ ছবির ব্যাপক সাফল্যের পর আগামীতে তাঁকে দেখা যাবে একই প্রযোজকের পিরিয়ড ড্রামা ‘তাখত’-এ। এতে তিনি গুঞ্জন সাক্সেনার ভূমিকায় অভিনয় করবেন। এ ছবিতে আরো রয়েছেন কারিনা কাপুর, অনিল কাপুর, রণবীর সিং, ভূমি পেড়নেকার ও ভিকি কুশল।