সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা পণ্ড করতে বিএনপির পৃষ্ঠপোষকতায় তাণ্ডবলীলা হয়েছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালা পণ্ড করতে গতকাল শুক্রবার (২৬ মার্চ) দেশের বিভিন্ন জেলায় ঢাকা-চট্টগ্রাম-ব্রাহ্মণবাড়িয়ায় যারা তাণ্ডবলীলা চালিয়েছে তারা সবাই বিএনপির পৃষ্ঠপোষক। সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে। এ কারণে তারা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে।

আজ শনিবার (২৭ মার্চ) সকালে নিজ সরকারি বাসভবনে তিনি এসব কথা বলেন। এ সময় সেতুমন্ত্রী বলেন, শুক্রবার জুমার নামাজের সময় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভেতরে সাম্প্রদায়িক গোষ্ঠী যে তাণ্ডবলীলা চালিয়েছে, এই ধৃষ্টতার জবাব জনগণ অবশ্যই দেবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসে বিএনপির স্বাধীনতার চেতনা ও মূল্যবোধের প্রতি সম্মান, শ্রদ্ধা প্রদর্শন দায়সারা এবং লোক দেখানো আনুষ্ঠানিকতা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, তারা মুখে স্বাধীনতার কথা বললেও স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষকতা অব্যাহত রেখেছে।

সেতুমন্ত্রী বলেন, কয়েকদিন ধরে বিএনপি তার দোসরদের দিয়ে যে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা দেশের জনগণ প্রত্যক্ষ করেছে। অথচ বিএনপিই মোদি সরকারের বিজয়ের পর আনন্দে ফুল আর মিষ্টি নিয়ে দূতাবাসের দরজায় পৌঁছানোর প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছিল।