সেরা অভিনেতা রাম চরণ


গতকাল শনিবার ভারতের হায়দরাবাদে অনুষ্ঠিত হলো ‘সাকশি এক্সিলেন্ট অ্যাওয়ার্ড ২০১৯’। এতে ‘রাঙ্গাস্থালাম’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রাম চরণ। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

সুকুমার পরিচালিত ‘রাঙ্গাস্থালাম’ সিনেমায় রাম চরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সামান্থা রুথ প্রভু। ২০১৮ সালের সেরা সিনেমার মধ্যে অন্যতম এটি। বক্স অফিসে ২০০ কোটি রুপির উপরে আয় করেছে সিনেমাটি।

রাম চরণের পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’। ‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালনা করছেন সিনেমাটি। এতে আরো অভিনয় করছেন জুনিয়র এনটিআর, বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগনসহ অনেক তারকা অভিনয়শিল্পী। এতে অন্যতম বড় চমক ছিলেন ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্স। জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হওয়ার কথা ছিল ‘কোল্ড ফীট’, ‘ওয়ার অব দ্য ওয়ার্ল্ড’, ‘পন্ড লাইফ’খ্যাত এই ব্রিটিশ অভিনেত্রীর। কিন্তু সিনেমাটি থেকে সরে যান তিনি।

‘ট্রিপল আর’ সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।