হাতে ব্যান্ডেজ বেঁধে মাঠে নামলেন মাশরাফি

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (১৩ জানুয়ারি) এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নেমেছে মাশরাফি বিন মুর্তজার দল ঢাকা প্লাটুন। তবে এ ম্যাচ শুরুর আগের দিন পর্যন্ত মাশরাফি খেলতে পারবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা ছিল। কারণ গত ম্যাচে রক্তাক্ত হাত নিয়ে মাঠ ছাড়েন। পরে ১৪টি সেলাইও পড়ে তার হাতে। তার পরও হাতে ব্যান্ডেজ বেঁধে মাঠে নামলেন মাশরাফি। অবশ্য এ ধরনের ইঙ্গিত আজ সোমবার খেলা শুরুর আগেই পাওয়া গিয়েছিল দলটির ম্যানেজারের কথায়।

এ ব্যাপারে আজ সকালে ঢাকা প্লাটুনের ম্যানেজার আহসান হাসান বলেছিলেন, “বাম হাতে সেলাই থাকলেও অন্য হাত দিয়েই এলিমিনেটরের গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলবেন মাশরাফি। সে তো খেলতে প্রস্তুত। সে চাচ্ছে ম্যাচটা খেলতে। মাশরাফি মনে করছে, খেলতে পারবে।”

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা প্লাটুনের ম্যানেজার বলেন, “বাম হাতে সেলাই থাকলেও অন্য হাত দিয়েই এলিমিনেটরের গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলবেন মাশরাফি। সে তো খেলতে প্রস্তুত। সে চাচ্ছে ম্যাচটা খেলতে। মাশরাফি মনে করছে, খেলতে পারবে।”

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে রুশোর ক্যাচ নিতে গিয়ে হাতের তালুতে মারাত্মক চোট পান মাশরাফি। এরপর হাসপাতালে ছুটতে হয় মাশরাফিকে এবং ১৪টি সেলাই করতে হয় তার হাতে।