১০ বছর পর ফিরব না, তনুশ্রীকে পুনমের খোঁচা!


সামাজিক যোগাযোগমাধ্যমে অন্যতম বড় তারকা পুনম পান্ডে অভিনীত ‘দ্য জার্নি অব কর্ম’ শিগগিরই মুক্তি পাচ্ছে। সম্প্রতি এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। মুক্তি পেয়েছে এ ছবির একটি গানও। ট্রেইলার ও গানের ভিডিওতে বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের সঙ্গে পুনমকে বেশ খোলামেলা পোশাক ও অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে।

সম্প্রতি পুনম পান্ডে তাঁর ছবির প্রচারের জন্য ভক্ত-অনুরাগীর সঙ্গে লাইভ চ্যাটে (সরাসরি আলাপ) অংশ নেন। এর মধ্যেই হুট করে এক ভক্ত পুনমকে জিজ্ঞেস করেন, শক্তি কাপুরের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা কেমন? জবাবে পুনম যা বলেছেন, যা বেশ ইঙ্গিতপূর্ণ।

ভক্তর প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপচাপ ছিলেন পুনম। একটু ভেবেচিন্তে বলেন, তাঁর কাজের অভিজ্ঞতা কিছুটা অস্বস্তিকর ছিল। তিনি নাকি পরিচালকের দিকে তাকিয়ে বলেছিলেন, ‘চিন্তা করবেন না, ১০ বছর পর ফিরে আসব না।’

পুনম মজার ছলে ওই কথা বললেও অনেকে তাঁর ইঙ্গিত বুঝতে পেরেছেন। যদিও তিনি তনুশ্রী দত্তর নাম উচ্চারণ করেননি। তবে ১০ বছর পর ফিরে আসার কথা বলতেই সবাই বুঝেছেন যে ইঙ্গিতের তীর তনুশ্রীর দিকেই।

সম্প্রতি সাবেক ভারতসুন্দরী ও ‘আশিক বানায়া আপনে’-খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ১০ বছর আগে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি আইটেম গানের শুটিং চলাকালে পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকার তাঁকে যৌন হয়রানি করেছেন। ওই ঘটনার পর তিনি ভেঙে পড়েন। ছবির দুনিয়া ছেড়ে চলে যান। পরে থিতু হন মার্কিন মুলুকে। তনুশ্রী এখন ভারতে ফিরেছেন