৭০ বছরের বৃদ্ধ আটক ৮ বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে


হবিগঞ্জের লাখাই উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ৭০ বছর বয়সী জুরা মিয়া নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার রিচি গ্রাম থেকে জুরা মিয়াকে আটক করে পুলিশ। শিশুটি উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির মা জানান, গতকাল বৃহস্পতিবার মাগরিবের আজানের পর বাড়ির পাশের ধানের খলায় বাবাকে ভাত দিতে গিয়েছিল শিশুটি। পরে ফেরার পথে বৃদ্ধ জুরা মিয়া শিশুটিকে ডেকে অন্য একটি ধানের খলায় নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে বৃদ্ধ।

শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় উপস্থিত লোকজন জুরা মিয়াকে গণধোলাই দেয়। পরে স্থানীয় এক ব্যক্তি জুরা মিয়াকে ছাড়িয়ে নেন। এ সময় সুযোগ পেয়ে পালিয়ে যায় জুরা মিয়া।

পরে রাত ১১টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান হাসপাতালে গিয়ে শিশুটির সঙ্গে কথা বলেন।

এদিকে গতকাল দিবাগত রাতে জুরা মিয়াকে সদর উপজেলার রিচি গ্রাম থেকে আটক করা হয়েছে বলে জানান পরিদর্শক।