সালমানের বিপরীতে ক্যাটরিনা-প্রিয়াঙ্কা


সালমান খানকে নিয়ে পরিচালক আলি আব্বাস জাফরের চলচ্চিত্র ‘ভারত’ নির্মাণের ঘোষণা দেওয়ার পর থেকেই এর কেন্দ্রীয় নারী চরিত্র নিয়ে শুরু হয় গুঞ্জন। কে কাজ করবেন সালমানের বিপরীতে? এ প্রশ্নের জবাবে শুরুর দিকে প্রিয়াঙ্কা চোপড়ার নাম এলেও পরে শোনা যায়, প্রিয়াঙ্কাকে সরিয়ে ‘ভারত’ ছবিতে নিজের জায়গা পাকা করেছেন ক্যাটরিনা কাইফ। তবে ছবিটির একটি সূত্রের বরাত দিয়ে বলিউড লাইফ ডটকমের সর্বশেষ প্রতিবেদন জানাচ্ছে, দুজনেই একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ‘ভারত’ চলচ্চিত্রে।

ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ভারত ছবির কেন্দ্রীয় চরিত্রে কে অভিনয় করছেন, এ নিয়ে অনেক বিভ্রান্তি ও গুজব ছড়িয়েছে। ছবিটির নির্মাতারা এ ব্যাপারে নিশ্চুপ থাকলেও এরই মধ্যে অনেক অভিনেত্রীর সঙ্গে তাঁরা কথাবার্তা চালিয়ে গেছেন। তাঁদের মধ্য থেকে দুজনকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ দুজনেই ছবিটিতে অভিনয় করছেন। দুজন অভিনেত্রীরই ছবিতে আলাদা এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ভারত-এর মাধ্যমে প্রথমবারের মতো কোনো ছবিতে অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা-ক্যাটরিনা।

সালমানের সঙ্গে প্রায় এক যুগ আগে সর্বশেষ অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০৭ সালে ‘সালাম-ই-ইশক’ ছবিতে শেষবারের মতো একসঙ্গে দেখা গিয়েছিল সালমান-প্রিয়াঙ্কা জুটিকে। অন্যদিকে সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ ছবি ছিল ‘টাইগার জিন্দা হ্যায়’। যার মাধ্যমে পাঁচ বছর পর পর্দায় জুটি বেঁধেছিলেন তাঁরা।