দ্বিতীয় সপ্তাহে ‘পলকে পলকে তোমাকে চাই’


পহেলা বৈশাখকে কেন্দ্র করে দ্বিতীয় সপ্তাহের মতো মুক্তি পাচ্ছে বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’। সারা দেশে ৪৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। শাহনেওয়াজ শানু পরিচালিত এই ছবিটি দর্শক গ্রহণ করায় দারুন খুশি নায়ক বাপ্পী চৌধুরী।

পরিচালক শাহনেওয়াজ শানু বলেন,‘নায়ক বাপ্পী বর্তমান সময়ের একজন অভিনেতা। তাঁর অভিনীত ছবিটি দর্শক গ্রহণ করেছে। এটি চলচ্চিত্র নির্মাণকারীদের জন্য আশার আলো। গত শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছ,তখন ৭১টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছিলাম। আজ দ্বিতীয় সপ্তাহে ছবিটি মুক্তি পাচ্ছে ৪৩টি সিনেমা হলে।

নতুন ছবির সঙ্গে ৪৩টি সিনেমা হল পাওয়া নিয়ে পরিচালক বলেন,‘আজ যেহেতু নতুন দুটি ছবি মুক্তি পেয়েছে, তাই এই ছবিটির জন্য দ্বিতীয় সপ্তাহে এত বেশি হল পাবো ভাবিনি। গত সপ্তাহে ছবিটি মুক্তির পর বাপ্পী চৌধুরীসহ আমরা ঢাকা ও তার আশপাশে বেশ কয়েকটি সিনেমা হলে গিয়েছিলাম। তখন নায়কের প্রতি আগ্রহ দেখে আমরা মনে আশা তৈরি হয়েছে।’

ব্যবসায়িকভাবে ছবিটি সফল জানিয়ে শানু বলেন,‘আমরা এই ছবিটির জন্য সেন্সর পর্যন্ত এক কোটি দুই লাখ টাকা খরচ করেছিলাম। মুক্তির সময় আরো ১৬ লাখ। মোট এককোটি ১৮ লাখ টাকা খরচ হয়েছে। এর মধ্যে প্রথম সপ্তাহে ক্যাশ পেয়েছি ৪৭ লাখ টাকা। কিছু সিনেমা হলে আমরা সেয়ারে দিয়েছিলাম সেখান থেকে পেয়েছি ১৫ লাখ টাকা। এ ছাড়া ইউটিউব থেকে পেয়েছি ১০ লাখ, আর অডিও থেকে পাঁচ লাখ। মোট ৭৭ লাখ টাকা গেল সপ্তাহে এসেছে। বৈশাখ উপলক্ষে ৪৩টি সিনেমা হল থেকে আরো ২০ লাখ টাকা পেয়েছি। বেশ কিছু সিনেমা হলে শেয়ারে দিয়েছি। আশা করি, এক মাসের মধ্যে আমরা ছবির পুঁজি ফেরত পাব লাভসহ।

দর্শকদের প্রতি ধন্যবাদ জানিয়ে নায়ক বাপ্পী বলেন, “আমি দারুণ খুশি। এবারে বৈশাখটা আমার আরো ভালো যাবে। কারণ, ছবি মুক্তির দুদিন পরই সবাই বলেন, ‘ছবি চলে না, দর্শক ছবি দেখছে না।’ আমিও একটু ভয়ে ছিলাম, ছবিটি কেমন চলে- এই ভেবে। এই ছবিটি দর্শক গ্রহণ করার পর নিজের মধ্যে একটা আত্ববিশ্বাস তৈরি হয়েছে। বুঝতে পেরেছি ভালো ছবি মুক্তি পেলে দর্শক তা গ্রহণ করেন। সবাই দোয়া করবেন আমি যেন আপনাদের জন্য ভালো ছবি উপহার দিতে পারি। সবাইকে বৈশাখের শুভেচ্ছা।”