রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন


মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): আজ সামান্য কিছুতে একটি পিছুটান অনুভব করবেন। আত্মীয় স্বজনদের কেউ আপনার খোঁজ নিলে প্রচণ্ড বিরক্ত লাগতে পারে। একই অবস্থা দীর্ঘস্থায়ী হলে বেশ ঝামেলায় পড়বেন। কর্মক্ষেত্রে জটিল সমস্যার সমাধান হবে। বন্ধুদের কারো উন্নতিতে আজ অনুপ্রাণিত হবেন। আজকের দিনের প্রশান্তি মিলবে প্রিয় মানুষের সান্নিধ্য।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): বাণিজ্যের জন্য দিনটি শুভ। অর্থ বিনিয়োগ নিয়ে যে ভয়টি পাচ্ছিলেন সেটা আজ না পেলেও চলবে। আশেপাশের পরিবেশ ক্রমাগত পরিবর্তন হয়ে যাবে। নষ্ট হয়ে যাবে আপনার মনের মধ্যে লালন করা ভয়। আজ নির্দিষ্ট কোনো একটি অবস্থানে পৌঁছানোর সিঁড়ি পেয়ে যাবেন। দৌড়াতে হবে না আজ, সাফল্য এমনিতেই দুয়ারে আসবে।

মিথুন (মে ২১ – জুন ২০): পথ আজ হারিয়ে যাবে শুরুতেই। দিনের আলো দিনের মতোই রাত্রিতেও বিরাজ করবে। কোনো এক ব্যক্তি বিশ্বাসের ভীত শক্ত করে দেবে, তাকে আজ গুরু মনে করে ফেলতে পারেন। আর্থিক সঙ্কট কেটে গিয়ে তীব্র সুখকর একটি অবস্থানে পৌঁছুবেন আজ। কেন আপনাকে অন্যের দিকে তাকিয়ে থাকতে হবে তার নির্দিষ্ট ব্যাখ্যা আজ পেয়ে যাবেন।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): কেন যেন আপনি বেশ বেমানান হয়ে যাচ্ছেন। কিছুতেই খাপ খাইয়ে নিতে পারছেন না নিজেকে। গ্রহের অবস্থান আপনার সাফল্যকে ত্বরান্বিত করবে। কিম্ভূতকিমাকার কোনো বস্তু থেকে চোখ সরবে না আজ। কর্মক্ষেত্রে কিছু ঝুঁকি নিতে হবে। তবে যারা বাণিজ্য করছেন তাদের কোনো ঝুঁকির সম্মুখীন হতে হবে না। দিনের শেষ না দেখে স্বস্তি মিলবে না।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সন্ধ্যায় লাগা অস্বস্তি তাড়াতে বাইরে ঘুরতে চলে যান। কাউকে আজ দোষারোপ করতে পারবেন না, করলেই নিজের ক্ষতি ডেকে আনবেন। কেন যে এমন হচ্ছে, কী হচ্ছে এসব নিশ্চয়ই আপনার জানতে ইচ্ছে করে। দিনের মধ্যভাগে সবকিছুর উত্তর বুঝে যাবেন। কর্মক্ষেত্রে ভাব ভালোবাসার সন্ধান পাবেন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): মায়ার জালে বন্দী হতে আর কতক্ষণ। কিছুতেই আজ মন বসবে না কাজে। তবে মনের জোরে আজ যা হবে তা অন্য কোনদিনই হবে না সুতরাং মন দিয়ে কিছু কাজ আজকে করেই ফেলুন। দিনভর একটি চিন্তাই বিরাজ করবে। সংসারে নতুন সদস্য আসছে। আপনাকে কেউ বাণিজ্যের লোভ দেখিয়ে অনেক কিছুই করে ফেলতে পারে, তাই নিজের বুদ্ধিতে কাজ করবেন।