বার্সা ছাড়তে চেয়েছিলেন নেইমার


নতুন মৌসুম শুরুর আগে চলছে ফুটবলারদের দলবদলের পালা। নিজেদের পছন্দ ও সাধ্য অনুযায়ী খেলোয়াড়দের দলে টানছে ইউরোপের ক্লাবগুলো। আবারও তারকা ফুটবলারদের ক্লাব পরিবর্তন নিয়েও চলছে নানা গুঞ্জন।

সম্প্রতি স্পোর্ট নামে একটি গনমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, বার্সেলোনা ক্লাবটি নাকি ছাড়তে চেয়েছিলেন দলটির আক্রমন ভাগের অন্যতম সেরা খেলোয়াড় নেইমার। কাতালান ক্লাবটিতে রয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। তার ছায়া থেকে বেরিয়ে আসতেই নাকি ক্যাম্প ন্যু ছাড়তে চেয়েছিলেন ব্রাজিলিয়ান এ সেনসেশন।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় এসেছিলেন নেইমার। সম্প্রতি নতুন চুক্তির ফলে কাতালান ক্লাবটিতে ২০২১ সাল পর্যন্ত থাকার কথা রয়েছে তার। নতুন চুক্তির মধ্য দিয়ে নেইমারের বাইআউট ক্লজ দাড়িয়েছে ২০০ মিলিয়ন ইউরোতে।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির আগে নেইমারেকে দলে পাওয়ার প্রত্যাশায় ছিল ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড এবং প্যারিস সেইন্ট জার্মেইয়ের মতো জায়ান্ট ক্লাবগুলো। স্পোর্ট জানিয়েছে, মেসির ছায়ায় থেকে দ্বিতীয় হওয়া নাকি অপছন্দ ছিল নেইমারের। বার্সাতে ব্রাজিলিয়ান এ তারকা স্বস্তিবোধ করেননি বলেও প্রতিবেদনে বলা হয়। আর এজন্যই বার্সা ছাড়তে চেয়েছিলন নেইমার। তবে শেষপর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন হওয়ায় ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো নেইমারের ওপর থেকে কিছুটা মনযোগ সরিয়ে নিয়েছে।

Facebook

Get the Facebook Likebox Slider Pro for WordPress