ঠাট্টার ছলে যুবরাজকে ‘অসম্মান’ করে বসলেন রোহিত শর্মা!

কয়েকদিন আগেই নিজের খালি গায়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ব্যাপক ঠাট্টার শিকার হতে হয়েছিল ভারতের হার্ডহিটার ব্যাটসম্যান যুবরাজ সিংকে। আর এই ট্রলিংয়ে ‘নেতৃত্ব’ দিয়েছিলেন রোহিত শর্মা। যুবরাজ যদিও ভালো করেই জানেন যে, রোহিত একটু আমুদে প্রকৃতির; তবুও এবার মনে হয় একটু বাড়াবাড়িই হয়ে গেল! কিন্তু কী এমন ঘটল সোশ্যাল সাইটে?

সম্প্রতি ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে যুবরাজ লিখেছিলেন, ‘সেলফি আমাকে হাসায়, একইভাবে যেটা করে ওপো এ৭১’। এই স্ট্যাটাসের পর সবাই বলছে, ‘অপো’ মোবাইল কম্পানিটির বিজ্ঞাপনী প্রচারের উদ্দেশ্যেই এই সেলফি পোস্ট করেছেন যুবরাজ। আর এই ছবিতে রোহিত শর্মা কমেন্ট করে বসায় শুরু হয়েছে বিতর্ক। যুবরাজ ভক্তরা লেগেছেন রোহিতের পেছনে!

নিজের সিনিয়রের সাথে মজা করতে গিয়ে রোহিত লিখেই ফেলেছেন, ‘নিজের খেলায় উন্নতি ঘটাতে হবে বন্ধু!’

বর্তমানে জাতীয় দলের বাইরে যুবরাজ। শ্রীলঙ্কার সফরের ডাক না পাওয়ার পর অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম গ্রাউন্ডে যুবরাজকে দলে রাখবে বলেই আশা করেছিল অনেকে। কিন্তু তেমনটা হল না। এমন কী অনুশীলন ম্যাচের বোর্ড প্রেসিডেন্ট একাদশ দলে রাখা হল না যুবরাজকে। যার থেকে এটা নিশ্চিত যে, ভারতীয় ক্রিকেট বোর্ডের ‘গুড লিস্ট’ এ নেই যুবরাজ। আর এর থেকেই পরিষ্কার হয়ে যাচ্ছে যুবরাজের আর জায়গা হবে না জাতীয় দলে।

যদিও জাতীয় দলের নির্বাচক এমএসকে প্রসাদ বলেছিলেন, কারোর জন্যই দরজা বন্ধ হয়ে যাচ্ছে না। কিন্তু ভারতের ক্রিকেটাঙ্গনে গুঞ্জন, যুবরাজের ক্যারিয়ার কার্যত শেষ! বিশ্বকাপের আগেই তাকে অবসর নিতে দেখলে অবাক হওয়ার কিছু নেই। তবে যুবরাজের এই দুঃসময়েই তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্টে রোহিতের এমন কমেন্ট প্রশ্ন তুলে দিয়েছে, নিছক মজা করতে গিয়ে ভারতের বহু দুঃসময়ের সারথী যুবরাজকে পরোক্ষে অসম্মান করে বসলেন কি না?

Facebook

Get the Facebook Likebox Slider Pro for WordPress