রংপুর সিটি নির্বাচনে মেয়র প্রার্থীর জন্য ‘দোয়া’ চাইলেন সাকিব!

টেস্ট ক্রিকেট থেকে ‘সাময়িক অবসর’ চেয়ে গত কয়েকদিন ধরে তুমুল আলোচনায় বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সেই আলোচনা শেষ হতে না হতেই এবার ক্রিকেটের বাইরের খবর দিয়ে শিরোনামে আসলেন তিনি। আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক রাশেক রহমানের হয়ে প্রচারণা করছেন বাংলাদেশের ক্রিকেটের ‘পোস্টার বয়’!

আজ বুধবার সকাল সোয়া ১১টার দিকে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে ক্রিকেট কথন ও কর্মশালায় তিনি রাশেক রহমানের জন্য দোয়া চান। মেয়র মনোনয়ন আগ্রহী রাশেক রহমান সম্পর্কে সাকিব আল হাসান বলেন, ‘তিনি কথা দিয়ে কথা রাখেন। আপনারা তার জন্য দোয়া করবেন। উনি রংপুর জেলাকে অনেক দূরে নিয়ে যেতে পারবেন। ‘ ধারণা করা হচ্ছে, মেয়র প্রার্থীর পক্ষে জনমত গঠন ও প্রচারের অংশ হিসেবেই বিশ্বসেরা এ ক্রিকেটার ক্রিকেট কথন ও কর্মশালায় অংশ নিয়েছেন।

সাকিব আরও বলেন, ‘বিশ্ব দরবারে এখন আমরা ভালো একটা অবস্থানে আছি। আমরা যেন নাম্বার ওয়ান পজিশনে যেতে পারি এজন্য আমাদের সাপোর্ট করবেন। ‘

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই অবশ্য সাকিবের আগমনের আওয়াজ উঠেছিল রংপুর শহরে। চারদিকে রঙ্গিন পোস্টার-ফেস্টুনের ছড়াছড়ি।
এরপর আজকের এই প্রচারণা সমর্থকদের মনে সাকিবকে নিয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। কর্মশালায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

Facebook

Get the Facebook Likebox Slider Pro for WordPress