নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

বাগেরহাটের মোল্লাহাটে এক নৃত্যশিল্পীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। পরে অভিযান চালিয়ে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে মোল্লাহাট উপজেলার ঘাটবিলা এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসরাম আসামিদের কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন।

তারা হলেন- আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসিম মোল্লা (১৯) ও করিম (২২)। এদের বাড়ি মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামে।

ওই নৃত্যশিল্পীর বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। তিনি স্বামী সন্তানসহ ফকিরহাট উপজেলা সদরে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে হৃদয়ের বাড়িতে বিয়ে উপলক্ষে নাচতে আসেন ওই নৃত্যশিল্পী। নাচ শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী ও তার স্বামীকে ভিন্ন ভিন্ন মোটরসাইকেলে করে ফকিরহাটের উদ্দেশ্যে রওনা কয়েকজন যুবক। যুবকরা ওই নারীকে এক সড়কে এবং তার স্বামীকে ভুল বুঝিয়ে অন্য সড়কে নিয়ে যান। এক পর্যায়ে তারা ওই নৃত্যশিল্পীকে জোরপূর্বক ঘাটবিলা এলাকায় উপজেলা চেয়ারম্যান শাহিনূল আলম ছানা মিয়ার জমিতে থাকা পরিত্যক্ত টিন শেডের ঘরে নিয়ে যান। সেখানে আটজন মিলে তাকে ধর্ষণ করেন। স্থানীয়রা টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটক করে টহলরত হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আটজনকে আসামি করে মামলা করেন। অন্য আসামিদের আটক করতে পুলিশের অভিযান চলছে।

মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম বলেন, ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঈদযাত্রা শুরু হলেও চাপ নেই পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে পরবর্তী

ঈদযাত্রা শুরু হলেও চাপ নেই পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে

কমেন্ট