বুকে পেসমেকার নিয়ে বাসায় ফিরেছেন সব্যসাচী

বুকে পেসমেকার নিয়ে বাসায় ফিরেছেন সব্যসাচী

গেল ১৯ মার্চ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তাঁর হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়লে চিন্তায় পড়ে যান সবাই। ডাক্তার জানান তাঁর হার্টে ব্লক হয়েছে। পরে তাঁর শরীরে বসে পেসমেকার।

তবে সুখবর হলো, এরই মধ্যে বাসায় ফিরেছেন এই অভিনেতা। পশ্চিমবঙ্গের গণমাধ্যম জানাচ্ছে, গেল ২২ মার্চ অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। এখন তিনি বাড়িতেই বিশ্রামে আছেন।

এদিকে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়ালেও পরিবারের পক্ষ থেকে সব্যসাচীর শারীরিক অসুস্থতা সম্পর্কিত কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

পুরো বিষয়টি আড়ালে রাখা হয়েছিল। কিন্তু হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বাড়ি ফিরেছেন পর্দার ‘ফেলুদা’। আগের চেয়ে এখন অনেকটাই ভালো আছেন। এ প্রসঙ্গে সব্যসাচীর পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষ বলেন, ‘বাবা এখন খুব ভালো আছেন।
চিকিৎসকরা আপাতত কয়েক দিনের জন্য ওনাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।’
সম্প্রতি পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারক করেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও এর আগে জানিয়েছিলেন তাঁর ছেলে গৌরব। কিন্তু নাতির এই অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন।

দোলের আগেই সব্যসাচী বাড়িতে ফিরে আসায় চক্রবর্তী পরিবারে এখন খুশির বাতাস। সুস্থ হয়ে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিং শুরু করবেন সব্যসাচী।

 

টাইগারকে এক 'দিশায়' থাকতে বললেন অক্ষয় পরবর্তী

টাইগারকে এক 'দিশায়' থাকতে বললেন অক্ষয়

কমেন্ট