কী কারণে মেজাজ হারালেন শ্বেতা?

কী কারণে মেজাজ হারালেন শ্বেতা?

ফটো শিকারিদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার উপক্রম হয় কখনও কখনও। পেশাগত কারণে অধিকাংশ সময়ে তারকারা বিষয়টিকে সুন্দর ভাবে নিয়ন্ত্রণ করেন। আবার কখনও কখনও ধৈর্যচ্যুতি ঘটলে তখন তাল কাটে। ঠিক যেমনটা হল শ্বেতা তিওয়ারির সঙ্গে। ফটো শিকারিদের উপর মেজাজ হারালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের বাড়ি থেকে বেরোচ্ছিলেন শ্বেতা। লোহার দরজা খুলতেই দেখেন, বাড়ির বাইরে ভিড় করে রয়েছেন ফটো শিকারিরা। দেখামাত্রই প্রশ্ন করতে শুরু করেন অভিনেত্রী। জিজ্ঞেস করেন, ‘কে আপনারা? কোথা থেকে এসেছেন?’ অভিনেত্রীকে পোজ দিতে অনুরোধ করতেই আরও বিরক্ত বোধ করেন কোনো পোজ না দিয়েই খানিক রেগেই দরজা বন্ধ করে ভিতরে ঢুকে যান শ্বেতা।

শ্বেতার ব্যক্তিগত জীবন বরাবর বর্ণময়, বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার ও সন্তান নিয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। ব্যক্তিগত জীবনের টানাপড়েন কখনও তাঁর অভিনয়কে প্রভাবিত করতে পারেননি। কিন্তু বার বার ঝড়ঝাপটার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবুও দমে যাননি তিনি। দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার তাঁর। মেয়ে পলকের অবশ্য গত বছরই বড় পর্দায় অভিষেক হয়েছে। এবার মা শ্বেতার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। একটা লম্বা সময় টেলিভিশনে কাজ করেছেন তিনি। এবার রোহিত শেট্টির ‘সিংঘম অ্যাগেইন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় দেখা যাবে শ্বেতাকে।

বাগদানের পরও যে কারণে ভেঙে যায় সানি লিওনের বিয়ে পরবর্তী

বাগদানের পরও যে কারণে ভেঙে যায় সানি লিওনের বিয়ে

কমেন্ট