ইউনিসেফের সঙ্গে যুক্ত হলেন কারিনা কাপুর

ইউনিসেফের সঙ্গে যুক্ত হলেন কারিনা কাপুর

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুর খান। বলিউডে দীর্ঘ ২৪ বছরের ক্যারিয়ার এই অভিনেত্রীর। অভিনেত্রী হওয়ার পাশাপাশি দুই সন্তানের দায়িত্বশীল মা কারিনা। এবার তাঁর মুকুটে যোগ হলো নতুন পালক। ইউনিসেফ ইন্ডিয়ার নতুন জাতীয় দূত হিসেবে ঘোষণা করা হলো কারিনা কাপুর খানের নাম।

২০১৪ সাল থেকে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত এই অভিনেত্রী। প্রতিটি শিশুর প্রারম্ভিক শৈশবের বিকাশ, স্বাস্থ্য, শিক্ষা এবং লিঙ্গ সমতার অধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে চলেছেন এই সংস্থা।

এর আগে, ইউনিসেফ ইন্ডিয়ার সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে কাজ করেছেন কারিনা। নতুন দায়িত্ব পেয়ে আবেগ আপ্লত কারিনা। গতকাল শনিবার নিজের ইন্সটাগ্রামে এক পোস্টে এ খবর জানিয়ে কারিনা কাপুর লিখেছেন, ‘আমার জন্য খুব আবেগের একটা দিন। ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় দূতের দায়িত্ব পেয়ে আমি সম্মানিত বোধ করছি।’


ইউনিসেফ ইন্ডিয়া বলেছে, ‘এই যুব সমর্থকরা ইউনিসেফের বৈশ্বিক কর্মসূচির অংশ এবং বিশ্বজুড়ে নিযুক্ত ৯৩ জনেরও বেশি যুব অ্যাডভোকেটের একটি দলে যোগ দিয়েছেন এবং শিশু ও তরুণদের সম্পর্কিত বিষয়গুলোতে পরিবর্তন আনছেন।’

কারিনাকে কিছুদিন আগে  ‘ক্রু’ সিনেমাতে পর্দায় দেখা গিয়েছে। টাবু ও কৃতীর সঙ্গে এ সিনেমাতে বিমানসেবিকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে এই সিনেমাটি।

মালদায় নায়ক দেবের হেলিকপ্টারে আগুন 
পরবর্তী

মালদায় নায়ক দেবের হেলিকপ্টারে আগুন

কমেন্ট