আইপিএলে কঠিন সিদ্ধান্ত নিলেন ম্যাক্সওয়েল

আইপিএলে কঠিন সিদ্ধান্ত নিলেন ম্যাক্সওয়েল

ছন্দে থেকে এবারের আইপিএলে খেলতে আসেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল। তবে, ছয় ম্যাচ খেললেও এখনও নিজের চেনা ছন্দ খুঁজে পাননি এই অলরাউন্ডার। বাজে ফর্মের কারণে টুর্নামেন্টের মাঝপথে কঠিন এক সিদ্ধান্ত নিলেন এই অসি তারকা।

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) এক বিবৃতির মাধ্যমে আরসিবি জানায়, দলের কথা বিবেচনায় নিয়েই নিজে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ম্যাক্সওয়েল। তবে দলের প্রয়োজনে যেকোনো সময়ই একাদশে ফেরার কথাও জানিয়েছেন তিনি।

নিজের সরে দাঁড়ানোর বিষয়ে ম্যাক্সওয়েল জানান, ‘আমার জন্য সিদ্ধান্তটা সহজ ছিল। আমি অধিনায়ক ও কোচের কাছে গিয়ে নিজেই জানিয়েছে যে আমার বদলে অন্য কাউকে মাঠে নামানো উচিত। শারীরিক ও মানসিকভাবে আমার কিছুটা বিশ্রাম দরকার। টুর্নামেন্ট চলার সময় যদি দলের আমাকে প্রয়োজন হয় তাহলে অবশ্যই আমি মাঠে নামব।’

বাজে সময় কাটিয়ে আগের রূপে ফেরার ব্যাপারে আশাবাদী ম্যাক্সওয়েল, ‘টি-২০ তে এরকম হয়। কোন ম্যাচেই আমি ভালো শুরু করতে পারিনি। এটা স্বীকার করতে হবে। কিছু ম্যাচে বাজে সিদ্ধান্তের কারণে আউট হয়েছি, কিছু ম্যাচে ভাগ্য সহায় হয়নি। এসব ভুলে সামনের দিকে এগিয়ে যেতে হবে।’

ব্যাট হাতে ছয় ইনিংসে ৫.৩৩ গড়ে ৩২ রান করলেও বল হাতে অবশ্য চারটি উইকেট নিয়েছেন ম্যাক্সওয়েল। এর মধ্যে এক ম্যাচেই করেছেন ১৯ বলে ২৮ রান। পাঁচ বলের বেশি খেলতে পেরেছেন কেবল ওই ম্যাচেই। বিরতি শেষে কবে দলে ফিরবেন সেই বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানাননি তিনি।

মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে যাবেন রোহিত! পরবর্তী

মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে যাবেন রোহিত!

কমেন্ট