গাজীপুরের জয়দেবপুর স্টেশনে দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় স্টেশন মাস্টারসহ তিনজন সাময়িক বরখাস্ত

গাজীপুরের জয়দেবপুর স্টেশনে দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় স্টেশন মাস্টারসহ তিনজন সাময়িক বরখাস্ত

গাজীপুরের জয়দেবপুর স্টেশনে দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় স্টেশন মাস্টারসহ তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ শুক্রবার (৩ মে) বেলা পৌনে ১১টার দিকে তেলবাহী ও যাত্রীবাহী ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রেনের চালকসহ অন্তত চারজন আহত হয়। সংঘর্ষে ট্রেন দুটির অন্তত নয়টি বগি লাইনচ্যুত হয়েছে। যদিও বিকল্প পথে চলাচল করছে ট্রেন।

এ ঘটনায় গাজীপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে যাওয়া তেলবাহী একটি ট্রেন গাজীপুর আউটার সিগনালে পৌঁছালে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের মধ্যে দুই ট্রেনের চালকের নাম সবুজ হাসান ও মোহাম্মদ হাবিবুর রহমান। তারা সবাই গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গাজীপুর জেলা প্রশাসক মো. শফিকুল ইসলাম জানান, সিগনালে ভুলের কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনার কারণ উদঘাটনের জন্য গাজীপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ট্রেন ট্রেন দুর্ঘটনা বরখাস্ত 

নাইজারে অবস্থিত যুক্তরাষ্ট্রের বিমানঘাঁটিতে রুশ সেনাদের প্রবেশ পরবর্তী

নাইজারে অবস্থিত যুক্তরাষ্ট্রের বিমানঘাঁটিতে রুশ সেনাদের প্রবেশ

কমেন্ট