কেশবপুরে ৩ ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই

কেশবপুরে আগুন লেগে ৩ ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দুপুরে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের নুড়িতলা বাজারে। আগুনে ওই ৩ ব্যবসায়ীর প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঈদের আগে ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যাওয়ায় তারা আর্থিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে নুড়িতলা বাজারের ব্যবসায়ী মিজানুর রহমানের পান-সুপারির দোকান, আব্দুল মোমিনের ইলেকট্রনিক্সের দোকান ও মুক্তার আলী ভুট্টোর চালের দোকানসহ মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। এসময় বাজারের অন্যান্য ব্যবসায়ীরা আগুন নেভানোর জন্য এগিয়ে আসেন। খবর পেয়ে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

ব্যবসায়ী মিজানুর রহমান জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে তাদের ৩টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, রবিবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত ওই ৩ ব্যবসায়ীকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।