ভোটে জিতেই ছেলেকে নিয়ে ঘুরতে বেরোলেন শুভশ্রীপতি

নির্বাচনি লড়াই শেষে আপাতত স্বস্তির নিশ্বাস ফেলছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি যে চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলির পতিদেব, তা আর কাউকে পরিচয় করিয়ে দিতে হবে না। নির্বাচনের কারণে অনেক দিন ধকল গেছে রাজের। এবার পরিচালকের পাশে যুক্ত হয়েছে ব্যারাকপুরের নতুন বিধায়ক বিশেষণ।

অবশ্য সাময়িক স্বস্তির পরেই রাজের নতুন যুদ্ধ শুরু হবে করোনা মহামারির বিরুদ্ধে। ভোটে জেতার পর তার আগে রাজ স্বল্পকালীন অবসর কাটালেন একমাত্র ছেলে যুভানের সঙ্গে। বলা যেতে পারে, বাবা-ছেলে মিলে জয়ের আনন্দ উপভোগ করলেন।

রাজের ইনস্টাগ্রাম পোস্ট বলছে, ফুরসত মিলতেই ছেলেকে নিয়ে গাড়িতে চেপে বেরিয়ে পড়েছেন রাজ চক্রবর্তী। ভিডিওতে দেখা যাচ্ছে, বাবার সঙ্গে বেড়াতে বেরিয়ে বেশ আনন্দে রয়েছে যুভান।

শুভশ্রী ২০১৮ সালের ১১ মে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। গত বছরের ১২ সেপ্টেম্বর শুভশ্রী গাঙ্গুলি ও রাজ চক্রবর্তীর জোলজুড়ে আসে পুত্রসন্তান।

কলকাতার আনন্দবাজার পত্রিকার খবর, এবারের বিধানসভা নির্বাচনে আবির্ভাবেই কিস্তিমাত করেছেন তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লকে হারিয়ে জয়ী হয়েছেন তিনি। জয়ের ব্যবধান ৯ হাজার ২২২ ভোট।