নওগাঁয় ৫ শ্রমিক আটক, প্রতিবাদে বন্ধ বাস চলাচল

নওগাঁয় ৫ শ্রমিক আটক, প্রতিবাদে বন্ধ বাস চলাচল

নওগাঁ শহরের বাইপাস চেকপোস্ট থেকে মোটর মালিক ও শ্রমিক ইউনিয়নের পাঁচজন সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার (২৫ মে) বেলা ১১টার দিকে শহরের বাইপাস থেকে তাদের আটক করা হয়। এরপর দুপুর ১২টা থেকে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে শ্রমিকরা জেলার অভ্যন্তরীণ রুটে সকল বাস চলাচল বন্ধ ঘোষণা দিয়ে প্রতিবাদ শুরু করেন।

এদিকে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন জনসাধারণ।

তারা গন্তব্যে যেতে পারছেন না। তবে অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশায় বাড়তি ভাড়া দিয়ে গন্তব্যে যেতে হচ্ছে যাত্রীদের। তবে রাজশাহীর যাত্রীবাহী বাস নওগাঁয় থাকায় তারা যাত্রী নিয়ে ফিরে যাচ্ছে।
নওগাঁ জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম মতিউজ্জামান মতি বলেন, ‘শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে প্রায় ১ কিলোমিটার দূরে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহরের বাইপাস চেকপোস্ট রয়েছে।

যেখানে মোটর মালিকের নেতারা শ্রমিক ইউনিয়নের সদস্যরা থাকে। বেলা ১১টার দিকে কোনো কারণ ছাড়াই পাঁচ সদস্যকে আটক করে নিয়ে যায় র‌্যাব বলে দাবি করেন তিনি। এর পর শ্রমিকরা ক্ষুদ্ধ হয়ে বাস চলাচল বন্ধ করে দেয়। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।
নওগাঁ সদর থানার ওসি জাহিদুল হক বলেন, ‘কেন বাস চলাচল বন্ধ করা হয়েছে। বিষয়টি খোঁজ দিয়ে দেখা হচ্ছে। আশা করছি দ্রুত সমস্যাটি সমাধান হয়ে যাবে।’

নাশকতার মামলায় জামায়াত নেতা আজহারের ২ বছরের কারাদণ্ড পরবর্তী

নাশকতার মামলায় জামায়াত নেতা আজহারের ২ বছরের কারাদণ্ড

কমেন্ট