সুস্থ শাহরুখ খান, আইপিএলের ফাইনাল দেখতে রওনা হলেন সপরিবারে

সুস্থ শাহরুখ খান, আইপিএলের ফাইনাল দেখতে রওনা হলেন সপরিবারে

অত্যধিক গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খানকে। গত বুধবার আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এরপর বৃহস্পতিবার মুম্বাইয়ে ফেরেন তারকা। ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণেই হাসপাতালে ভর্তি হন তিনি।

তখন থেকেই জল্পনা ছিল, তবে কি আইপিএলের ফাইনালে মাঠে হাজির থাকতে পারবেন না শাহরুখ! নিজের দল কেকেআরের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখা হবে না তার?
অবশেষে ভক্তদের চিন্তার ছাপ দূর করলেন বাদশাহ। রওনা হলেন আইপিএলের ফাইনাল ম্যাচ দেখতে। শুধু শাহরুখই নন, তার গোটা পরিবার এদিন হাজির থাকবে দলের সমর্থক হিসেবে। স্ত্রী গৌরী খান, মেয়ে-অভিনেত্রী সুহানা খান, ছেলে আরিয়ান খান এবং আব্রাম খান রবিবার (২৬ মে) মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে চেন্নাইয়ের উদ্দেশে উড়ে যান।

 
বিমানবন্দরে ঢোকার সময় শাহরুখকে একটি প্রিন্টেড হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে। হুডিতে মাথা ঢেকে রেখেছিলেন তিনি। বিশাল ছাতার নিচ দিয়ে হুডিতে হেঁটে যেতে দেখা গেল কিং খানকে। মুখ কিছুতেই দেখালেন না বাদশাহ।

এয়ারপোর্টে ডেনিম শার্ট, প্যান্ট ও সানগ্লাসে ক্যাজুয়াল লুকে ফ্রেমবন্দি হয়েছেন গৌরী খান। জলপাই সবুজ টি-শার্ট এবং ডেনিমে নিজের এয়ারপোর্ট লুক সম্পূর্ণ করেছিলেন সুহানা। আরিয়ান খানের পরনে ছিল সাদা টি-শার্ট ও ধূসর রঙের ট্রাউজার। কালো টি-শার্ট ও প্যান্টে দেখা গেছে আব্রাম খানকে।
আজ রবিবার (২৬ মে) আইপিএল ফাইনালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সান রাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চলেছে শাহরুখের কেকেআর।

প্রথম প্লে অফে প্যাট কামিন্সের সান রাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছিল নাইট শিবির। তৃতীয় আইপিএল ট্রফি ঘরে আনতে আজ ফের দক্ষিণের এই দলকেই হারাতে হবে শ্রেয়স আইয়ারদের।

নোলানের সিনেমা আমি বুঝতে পারি না : মনোজ বাজপাই পরবর্তী

নোলানের সিনেমা আমি বুঝতে পারি না : মনোজ বাজপাই

কমেন্ট