আইপিএলের কারণে ওয়েস্ট ইন্ডিজ দলে নেই সাত ক্রিকেটার

আইপিএলের কারণে ওয়েস্ট ইন্ডিজ দলে নেই সাত ক্রিকেটার

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই আয়োজন করা হয়েছে সিরিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেই সিরিজেই কিনা বিশ্বকাপ স্কোয়াডে থাকা অর্ধেক খেলোয়াড়ই নেই ক্যারিবীয় দলে। আইপিলে ব্যস্ত থাকা কিংবা বিশ্রামের কারণে অধিনায়ক রোভমান পাওয়লেসহ সাত ক্রিকেটার নেই প্রোটিয়াদের বিপক্ষে সিরিজে। পাওয়ালের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন ব্রেন্ডন কিং।

আগামী শুক্রবার শুরু হবে তিন ম্যাচ টি-টোয়েন্টির এই সিরিজ। রোববার ও সোমবার হবে বাকি দুই ম্যাচ। সবগুলো ম্যাচ হবে স্যাবাইনা পার্কে।

ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াডে থাকা পাঁচ ক্রিকেটার এই সময় ব্যস্ত থাকবেন আইপিলের প্লে-অফ খেলতে।

অধিনায়ক পাওয়েল ও শিমরন হেটমায়ার আছেন রাজস্থান রয়্যালসে, সহ-অধিনায়ক জোসেফ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে, আন্দ্রে রাসেল ও শেরফেন রাদারফোর্ড কলকাতা নাইট রাইডার্সে। জোসেফ ও রাদারফোর্ডের দল ফাইনালে না উঠলে তাঁরা যোগ দেবে ওয়েস্ট ইন্ডিজ দলে। বাকিরা থাকবেন বিশ্রামে। এছাড়াও আইপিএল খেলা নিকোলাস পুরান ও শেই হোপকে বিশ্রাম দেওয়া হয়েছে।
টেস্টে ঝড় তোলা শামার জোসেফ আছে ক্যারিবীয়দের বিশ্বকাপ স্কোয়াডে। আছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই সিরিজেও। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেকের অপেক্ষায় আছেন এই গতিশীল বোলার।

ওয়েস্ট ইন্ডিজ দলঃ ব্রেন্ডন কিং (অধিনায়ক), রোস্টন চেইস, আলিক আথানেজ, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, ম্যাথু ফোর্ড, জেসন হোল্ডার, আকিল হোসেন, শামার জোসেফ, কাইল মেয়ার্স, ওবেড ম্যাককয়, গুডাকেশ মোটি, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালশ।

‘বিশ্বকাপে পাকিস্তানকে যথেষ্ট বেগ পেতে হবে’ পরবর্তী

‘বিশ্বকাপে পাকিস্তানকে যথেষ্ট বেগ পেতে হবে’

কমেন্ট